বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

  1. দৈনিক টেকনাফ নিউজ:

জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসলে নানামুখী খেলা শুরু হয়ে যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় সভাপতির সূচনা বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

শেখ হাসিনা বলেন, নির্বাচন যখন ঘনিয়ে আসবে, নানামুখী খেলাও তখন শুরু হয়ে যাবে। এনিয়ে কোনো সন্দেহ নেই। তবে আমরা জনগণের জন্য কাজ করছি, করে যাব। আমরা চাই দেশের মানুষ ভালো থাকুক।
তিন সিটিতে হঠাৎ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি প্রসঙ্গে তিনি বলেন, নাটক করাই বিএনপির চরিত্র। নিজেরা অপরাধ করে আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়ে তারা জাতীয় ও আর্ন্তজাতিকভাবে দৃষ্টি আকর্ষণ করতে চায়।

প্রধানমন্ত্রী বলেন, ভোটের মাঠে জনগণের কাছে সাড়া না পেয়ে ‘ব্লেইম গেইম’ শুরু করেছে বিএনপি। সবখানে তারা একটা নাটক করে আন্তর্জাতিকভাবে দৃষ্টি আকর্ষণ করতে চায়।

এটা তাদের চরিত্র।
সিটি নির্বাচনের বিষয়ে তিনি বলেন, ‘তিন সিটিতে শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার চলছিল। হঠাৎ দেখা গেল- রাজশাহীতে বিএনপির মিছিলে ককটেল ফুটল। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাথে সাথে নির্দেশ দিলাম- এই ঘটনায় যারা জড়িত তাদেরকে গ্রেফতার করার জন্য।’

‘কিন্তু পরবর্তীতে দেখা গেল- তাদের (বিএনপি) নিজেদের ভাষায় বেরিয়ে এলো- এটা তারা নিজেরাই করেছে শুধুমাত্র আওয়ামী লীগকে দোষারোপ করার জন্য। নিজেরাই ঘটনা ঘটিয়ে সেটাকেই আন্তর্জাতিক পর্যায় পর্যন্ত নিয়ে যাওয়া তাদের পুরোনো অভ্যাস’ যোগ করেন শেখ হাসিনা।

এসময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন, খালেদা জিয়া জেলখানায় খায়-দায় আর শুয়ে থাকে। আর যেই মামলার তারিখ আসে সেই অসুস্থ হয়ে যায়। যখনই আদালতে হাজিরার তারিখ পড়ে তখনই অসুস্থ হয়ে যায়।

আদালতে হাজিরা এড়াতে খালেদা জিয়াও নাটুকেপনা করছেন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, নাইকো দুর্নীতি মামলায় এফবিআই বসে আছে সাক্ষ্য দেয়ার জন্য। খালেদা জিয়া জানে যে কোর্টে গেলেই ধরা খাবে। তাই আদালতের হাজিরার তারিখ আসলেই অসুস্থ হয়ে পড়ে আর হাজিরার তারিখ চলে গেলে ভালো হয়ে যায়।
কারাগারে খালেদা জিয়া সব ধরনের সুবিধা পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, কোনো কিছুর কমতি নেই খালেদা জিয়ার কারাগারে। যা যা চাচ্ছে, তা-ই পাচ্ছে। এরকম আয়েস করে তো আর কেউ পায়েস খেতে পারেনি।
জানা গেছে, বৈঠকে আগস্ট মাসব্যাপী কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার জন্মদিন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা দিবস, ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস, ২৪ আগস্ট আইভী রহমানের মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে মাসব্যাপী মাঠে থাকবে আওয়ামী লীগ।

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234