মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

দৈনিক টেকনাফ নিউজ ডেস্ক:

কক্সবাজার সদর মডেল থানায় নিজেকে সেনা বাহিনীর মেজর পরিচয় দিয়ে তদবির করতে এসে আটক হন এক ভুঁয়া মেজর। এই ভুঁয়া মেজরের নাম জয়নাল আবেদিন। তিনি রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের বাসিন্দা।

শনিবার (১৮ আগস্ট) বেলা ১১ টায় জয়নাল নামের ওই যুবক ওসি’র রুমে ঢুকে নিজেকে মেজর পরিচয় দেন। কিন্তু কথাবার্তা ও শারীরিক আচরণে ওসি ফরিদ উদ্দিন খন্দকারের সন্দেহ তৈরি হয়। পরে থানার উপপরিদর্শক দেবব্রত রায়কে তিনি (জয়নাল) সঠিক মেজর কিনা তা খতিয়ে দেখার দায়িত্ব দেন।

উপ-পরিদর্শক দেবব্রত রায় বলেন, তার কথা ও চলাফেরায় সন্দেহ তৈরি হয়। এবং নিজেকে image বড় মেজর পরিচয়ও দেন অকপটে। পরে তার নাম ও ঠিকানা উল্লেখ করে সংশ্লিষ্ট জায়গায় অনুসন্ধান করে জানা গেছে এই নামে কোনো মেজর নেই। এরপর বিকালে তাকে আটক করা হয়।

দেবব্রত রায় বলেন, ভুঁয়া মেজর পরিচয়দানকরী জয়নাল এক সময় সেনা বাহিনীতে রান্নার কাজ করতেন। এক পর্যায়ে সেখান থেকে বের হয়ে যান তিনি। এরপর থেকে প্রতারণার মাধ্যমে নিজেকে সেনা বাহিনীর মেজর পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় তদবির করে সুযোগ সুবিধা ভোগ করে আসছেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, একজন মেজর কোনো সময় থানায় এসে তদবির করে না। কিন্তু ওনি এসেছে একটা বিষয়ে তদবির করতে। তার কথা ও গতিবিধি সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আটক করা হয়। আটক ভুঁয়া মেজরকে রোববার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234