মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

দৈনিক টেকনাফ নিউজ ডেস্ক:

ঈদ আনন্দের মধ্যে দেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৯ জন।

বুধবার বগুড়া, কুষ্টিয়া, সিরাজগঞ্জ ও নীলফামারীতে এসব দুর্ঘটনা ঘটে।
এরমধ্যে বগুড়ায় পাঁচজন, কুষ্টিয়ায় তিনজন, সিরাজগঞ্জে তিনজন এবং নীলফামারীতে একজনের মৃত্যু হয়।

বগুড়া
বগুড়ার শেরপুর ও শাজাহানপুর উপজেলায় সড়ক দুই দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও দুইজন।

শাজাহানপুরে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ আর শেরপুরে গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কা খেলে হতাহতের এসব ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজন হলেন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের সোহরব হোসেনের ছেলে শামীম আকাশ (২৮) ও জয়নাল আবেদিন সোহেল রানা (২৭)। একজনের নাম জানা যায়নি।

বগুড়া শহীদ জিয়াউর রহমার মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ জানান, সকাল সাড়ে ৮টার দিকে শাজাহানপুর উপজেলার নাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

“অটোরিকাশাটি শাজাহানপুর থেকে যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা রংপুরগামী আল হামরা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন।”

এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হওয়ায় তাদের এই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।
এদিকে শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় বেলা ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন।

শেরুপর থানার ওসি হুমায়ুন কবির বলেন, “আকাশ ও রানা উপজেলার কাজীপুর থেকে মোটরসাইকেলে করে শেরপুর যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান।”

কুষ্টিয়া
কুষ্টিয়ায় দুই সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত চারজন।
বুধবার সদরের বটতৈল এবং দৌলতপুর উপজেলার তারাগুণিয়া বাজারে এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন দৌলতপুরের সাহাবুল (১২), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলারর শিপন (২৮)। নিহত অপর এক শিশুর নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় কুষ্টিয়াগামী একটি যাত্রিবাহী মহেন্দ্রের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে মহন্দ্র আরোহী দুই যাত্রীর মৃত্যু হয়।
কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেন, দুপুর আড়াইটার দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাল মর্গে পাঠানো হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।
আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানান তিনি।

অপরদিকে, দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, বুধবার সকালে উপজেলার তারাগুণিয়া বাজারে ট্রাক চাপায় এক শিশু নিহত হয়েছে। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।
নীলফামারীতে অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নীলফামারী
নীলফামারীতে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
সদর থানার ওসি বাবুল আকতার জানান, ঈদের দিন বুধবার সন্ধ্যা ৬টার দিকে সংঘলশী ইনিয়নে ইকু জুট মিলের সামনে নীলফামারী-সৈয়দপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসলাম (২৮) ওই ইউনিয়নের বাদশাপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।
আহতরা হলেন একই গ্রামের হেফাজুল ইসলামের ছেলে সফিকুল ইসলাম (৩০) ও সাদেকুল ইসলাম (২২)।
ওসি বাবুল প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, সন্ধ্যা ৬টার দিকে তিনজন একটি মোটরসাইকেলে করে বাদশাপাড়া থেকে সৈয়দপুর উপজেলায় যাচ্ছিলেন।

“পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেলের তিনজনই ছিটকে রাস্তায় পড়েন। স্থানীয়রা তাদের নীলফামারী সদর হাসপাতালে নিয়ে গেলেও সেখানে ইসলামের মৃত্যু হয়।”
আহত দুই ভাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

সিরাজগঞ্জ
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ১১ জন।
হতাহতদের পরিচয় জানা যায়নি।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই মাহবুব হোসেন জানান, দুপুরে সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের পূর্বপাশে ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী একটি ছাগল বোঝাই ট্রাক ওভারব্রিজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়।

“এতে ওই ট্রাকে থাকা ১৫ জন ব্যাপারির মধ্যে দুইজন নিহত হন।”
অপরদিকে, সলঙ্গায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয় এক গরুর ব্যাপারী নিহত হয়েছেন; আহত হয়েছেন মাইক্রোবাস চালকসহ ছয় জন।

সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের চড়িয়া কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান র্যাব-১২ সিরাজগঞ্জের উপ-সহকারী পরিচালক (ডিএডি) জ্যোতির্ময় রায়।

জ্যোতির্ময় রায় বলেন, গরুর ব্যাপারীদের নিয়ে রাজশাহীমুখী একটি ট্রাক কামারপাড়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস চালকসহ ট্রাকের ছয় যাত্রী আহত হন।

“খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আহতদের উদ্ধার করে হাটিকুমরুল গোলচত্বরে সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে এক গরুর ব্যাপারীর মৃত্যু হয়।”

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234