মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

টেকনাফ প্রতিনিধি:

মাদক বিরোধী বিশেষ অভিযানে নিয়োজিত র্যাব-৭ টেকনাফ সদর ইউনিয়নের অন্যতম ‘ইয়াবা পল্লী’ হিসাবে খ্যাত মৌলভীপাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা, নগদ টাকা, মোবাইল সেট ও বিদেশী বিয়ারসহ আফিয়া বেগম (২২) নামে একজন নারীকে আটক করেছে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত আফিয়া বেগম উক্ত গ্রামের মোঃ রাসেলের স্ত্রী। অভিযান চলাকালে চতুর মোঃ রাসেল পালিয়ে যেতে সক্ষম হয়। এব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে ধৃত আফিয়া বেগমকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

র্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ মেহেদী হাসান প্রেস ব্রিফিংয়ে জানান, ‘টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মৌলভীপাড়ায় মোঃ রাসেলের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করার গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭ টেকনাফ ক্যাম্পের একটি অভিযানিক দল লেঃ শাহেদ মাহতাবের নেতৃত্বে সোমবার ২৭ আগস্ট বিকালে অভিযান পরিচালনা করে।

র্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মোঃ রাসেল পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় তল্লাশী করে ৩ লক্ষ ৭১ হাজার টাকা মুল্যের ৭৪২ পিস ইয়াবা বড়ি, ২ হাজার ৪০০ টাকা মুল্যের ৩ ক্যান বিদেশী বিয়ার, ৪টি মোবাইল সেট, মাদক বিক্রির নগদ ৫২ হাজার ২০০ বাংলাদেশী টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মুল্য ৩ লক্ষ ৭৩ হাজার ৪০০ টাকা। এব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে ধৃত আফিয়া বেগমকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে’।

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234