বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

উখিয়া –

টেকনাফ সীমান্তের ইয়াবার ডিলার হিসাবে পরিচিত টেকনাফ এলাকার শীর্ষ ইয়াবাকারবারী ছব্বির ও তার চেইন অব কমান্ড হলদিযায় পশ্চিম মরিচ্যা গ্রামের ছৈয়দ আলমের ছেলে সাহাব উদ্দিন প্রকাশ ইয়াবা সাহাব উদ্দিন দীর্ঘ দিন ধরে সংশ্লিষ্ট প্রশাসনের চোখকে ফাঁকি, দেশের চলমান মাদক বিরোধী অভিযানকে বৃদ্ধাঙ্গুলি ও ক্ষমতার দাপট দেখিয়ে সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে হাড়িহাড়ি ইয়াবা পাচার করে রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছে পরিনত হয়ে সিএনজি চালক থেকে বনে গেলেন কোটিপতি।

ভুক্তভোগী হাকিম আলী জানান, সাহাব উদ্দিন হঠাৎ কোটিপতি হওয়ার পর থেকে এলাকার নীরিহ লোকজনকে নানা অজুহাত দেখিয়ে শারীরিক ও মানষিক নির্যাতন চালানোর পাশাপাশি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে।

তার কথামত কেউ যদি ইয়াবার চালান বহন করে গন্তব্য স্থানে পৌছে না দেয় তাহলে তার উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন। তার উক্ত অপকর্ম ও নির্যাতনের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাইনা।

ভুক্তভোগী আব্দুস ছালাম জানান, সাহাব উদ্দিন সম্প্রতি কক্সবাজার সদর থানা পুলিশের হাতে বিপুল পরিমান ইয়াবাসহ কক্সবাজারস্থ বিলকিস মার্কেটের সামনে থেকে গ্রেপ্তার হয়ে দীর্ঘ দিন জেল হাজত শেষে উচ্চ আদালত থেকে জামিনেমুক্ত হয়ে ফের বেপরোয়া হয়ে উঠেছে। স্থানীয় সচেতন মহলের দাবী, আন্ডার গ্রাউন্ডে থাকা হলদিয়া পশ্চিম মরিচ্যা গ্রামের ছৈয়দ আলমের ছেলে সাহাব উদ্দিনকে গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসলে বেরিয়ে আসবে সীমান্ত এলাকার অপরাধজনক কর্মকান্ডের ঘটনা সর্ম্পকিত ও ইয়াবা পাচারের নানা গুরুত্বপূর্ণ তথ্য।

উখিয়া থানার ওসি তদন্ত খাইরুজ্জামান বলেন, মাদক ব্যবসায়ীরা যতবড়ই শক্তিশালী হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবেনা।

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234