মঙ্গলবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Bengali Bengali English English

শিরোনাম

দৈনিক টেকনাফ নিউজ ডেস্ক:

বান্দরবানে ইয়াবাসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত থুইনিমং মারমা লামা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বলে জানা গেছে। আগামী সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হতে প্রচারণা চালাচ্ছিলেন তিনি।

ইচ্ছা পোষন করে জেলায় জোর প্রচারনা চালাচ্ছিলেন লামা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক থুইনিমং মারমা। গত কয়েকমাস ধরে জেলার বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষকে সহায়তাও দিয়ে যাচ্ছিলেন প্রচারনার অংশ হিসেবে। কিন্তু বিধি বাম। ইয়বা ট্যাবলেট নিয়ে পুলিশের হাতে ধরা পরলেন আওয়ামী লীগের এই নেতা।

শুক্রবার বিকেলে লামা থানা পুলিশ লাইনঝিড়ি নামক স্থান থেকে থুইনিমং মারমাকে ৩৬ পিস ইয়বা ট্যাবলেটসহ আটক করে। লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে থুইনিমংকে আটক করা হয়েছে।তিনি এসময় মোটরসাইকেলে করে লামা উপর এলাকার পশ্চিম লইনঝিড়ি এলাকায় অবস্থান করছিলেন। তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ৩৬ পিস ইয়বা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে লামা থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

স্থানীয়রা জানান, লামা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক থুইনিমং মারমা গত কয়েকমাস ধরে আওয়ামী লীগ থেকে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য বীর বাহাদুরের বিপক্ষে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষন করে আসছিলেন। এ লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকায় জোর প্রচারণা চালচ্ছিলেন তিনি। বিভিন্ন এলাকার গরীব অসহায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সহায়তাও দিয়েছেন।তবে থুইনিমং মারমার পরিবারের সদস্যরা জানান তাকে ষড়যন্ত্রমূলকভাবে ইয়বা ট্যাবলেট দিয়ে ফাসানো হয়েছে।

আপনার প্রতিষ্ঠানের বা পণ্যের বিজ্ঞাপন দিয়ে অনলাইন প্রকাশনাকে উৎসাহিত করুন। বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ

ই-মেইলঃ dainikteknafnews85@gmail.com

ফোনঃ 01815542234

এ ওয়েবসাইটের কোন ছবি বা নিউজ অনুমতি ছাড়া নকল বা প্রকাশ করা সম্পূর্ন বেআইনী ।

সুমন রেজা, টেকনাফ

অফিস: আল-জামেয়া মার্কেট,  টেকনাফ, কক্সবাজার,

যোগাযোগঃ 01815542234